আজ চট্টগ্রামে যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রকাশঃ জানুয়ারি ৩০, ২০১৬ সময়ঃ ৯:৪৩ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:৪৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ytutyuএকদিনের সফরে সাতটি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করতে চট্টগ্রাম যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার সকাল ১১টায় হেলিকপ্টারযোগে ঢাকা থেকে সরাসরি চট্টগ্রাম সেনানিবাসে পৌঁছাবেন প্রধানমন্ত্রী। সেখানে একটি অনুষ্ঠানে যোগ দেবেন তিনি।

সেনানিবাসের অনুষ্ঠানে যোগ দেওয়ার পর বেলা তিনটায় কুয়াইশ সংযোগ সড়কে গিয়ে পাঁচটি প্রকল্পের উদ্বোধন করবেন তিনি। প্রকল্পগুলো হলো- নগরের কাপ্তাই সড়কে বঙ্গবন্ধুর ম্যুরাল, অক্সিজেন-কুয়াইশ বঙ্গবন্ধু এভিনিউ সড়ক, কদমতলী ওভারপাস, আউটার রিং রোড ও বায়েজিদ বোস্তামি বাইপাস সড়কের নির্মাণকাজ। এছাড়া লালখান বাজার থেকে বিমানবন্দর পর্যন্ত এলিভেটেড এক্সপ্রেসওয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।  পরে সাড়ে তিনটায় ওয়ার্ল্ড ট্রেড সেন্টার উদ্বোধনের পর ঢাকায় ফিরে যাবেন প্রধানমন্ত্রী।

চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ কর্তৃক ২৫ তলা বিশিষ্ট ১৫০ কোটি টাকা ব্যয়ে নির্মিত দেশের প্রথম ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্বের বিভিন্ন দেশের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের কর্মকর্তা ও ব্যবসায়ী প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।
 
উদ্বোধনী অনুষ্ঠানে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদসহ বেশ কয়েকজন মন্ত্রী, সংসদ সদস্য, ব্যবসায়ী নেতার উপস্থিত থাকার কথা রয়েছে।

 

প্রতিক্ষণ/এডি/এফটি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G